সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে ২০ কেজি গাঁজা উদ্ধার

কালিহাতীতে ২০ কেজি গাঁজা উদ্ধার

কামরুল হাসান, কালিহাতী: ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার শোলাকুড়া এলাকা থেকে গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল ২০ কেজি গাঁজাসহ একটি পিকআপ জব্দ করেছে। এ ঘটনায় শুক্রবার (২৬ মে) কালিহাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
টাঙ্গাইল গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ডিবি দক্ষিণ) হেলাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে এস আই রায়েজ উদ্দিনের নেতৃত্বে একদল একদল ডিবি পুলিশ ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার শোলাকুড়া এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক পাচারকারীরা একটি পিকআপ রেখে পালিয়ে যায়। ডিবি পুলিশের দল ওই পিকআপে তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২০ কেজি গাঁজা উদ্ধার এবং পিকআপটি জব্দ করে। এ ব্যাপারে গোয়েন্দা পুলিশের এস আই রায়েজ উদ্দিন বাদী হয়ে শুক্রবার সকালে কালিহাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840