সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
করটিয়ায় সোহেল আনছারীর নির্বাচনী মতবিনিময় সভা

করটিয়ায় সোহেল আনছারীর নির্বাচনী মতবিনিময় সভা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইল সদর উপজেলার বানিজ্যিক এলাকা করটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় জনসাধারণের সাথে মত বিনিময় সভা করেছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদ-প্রার্থী সরকারী সা’দত কলেজের সাবেক এজিএস সোহেল আনছারী।

সোমবার(২৭ সেপ্টেম্বর) বিকালে ইউনিয়নের ধুলুটিয়া বাজারে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

নির্বাচনী মতবিনিময় সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, করটিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. সোহেল আনছারী,সরকারী সা’দত কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বুলবুল আনছারী, যুবলীগ নেতা আরজু মিয়া, তুহিন আনছারী, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রোকনুজ্জামান পাপন,ছাত্রলীগ নেতা অনিক আনছারী প্রমুখ।

বক্তারা বলেন, করটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী সোহেল আনছারী একজন আওয়ামী পরিবারের সন্তান। তার চাচা টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান। ছাত্র জীবন থেকেই সোহেল আনছারী ছাত্রলীগ রাজনীতির মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে বড় হয়েছেন। জামাত শিবির, বিএনপি নেতা কর্মিদের হাতে একাধিকবার তিনি নির্যাতনের শিকার হয়েছেন।

করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী সোহেল আনছারী বলেন ,আমি আপনাদের সন্তান,ছোট থেকেই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে লালন করে বড় হয়েছি। যতদিন বাঁচবো মুক্তিযুদ্ধের স্বপক্ষে কাজ করে যাব। দল আমাকে মনোয়ন দিলে প্রধানমুন্ত্রীর উন্নয়নকে অব্যহত রাখতে করটিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, করটিয়া ইউনিয়ন বানিজ্যিক এলাকা ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা জোরদারসহ ইউনিয়নের নাগরিক সেবা উন্নয়নসহ পানি নিস্কাসনের ব্যবস্থা করব।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840