সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে মোজহারুল ইসলামকে বরণ করে নিলেন নেতাকর্মীরা

কালিহাতীতে মোজহারুল ইসলামকে বরণ করে নিলেন নেতাকর্মীরা

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের কালিহাতী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার।

রবিবার দুপুরে মনোনয়ন নিয়ে ঢাকা থেকে কালিহাতীতে আগমন উপলক্ষে তাকে বরণ করে নেন দলের নেতাকর্মীরা। ৫ শতাধিক মোটর সাইকেলের র‌্যালী ও বিশাল আনন্দ মিছিলের মাধ্যমে তাকে বরণ করা হয়।

মোটর সাইকেলের র‌্যালীটি এলেঙ্গা উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে কালিহাতী উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার।

তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। দল আমাকে মনোনয়ন দিয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী, দলের নেতাকর্মী ও কালিহাতীর মানুষের কাছে চিরকৃতজ্ঞ। আবার নির্বাচিত হলে স্থানীয় এমপি তারুণ্যদীপ্ত হাছান ইমাম খান সোহেল হাজারী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখবো।

মাদক, সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত কালিহাতী গড়ে তুলতে কাজ করবো।

মোটর সাইকেল র‌্যালী ও আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নুরুল আমীন খসরু, এলেঙ্গা পৌরসভার মেয়র নূর এ আলম সিদ্দিকী, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মামুদ, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন প্রামাণিক, পাইকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন,

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, দপ্তর সম্পাদক আব্দুল কাদের, ধর্ম বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা গোলাপ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক স্বপন সিদ্দিকী, প্রচার সম্পাদক আবু মোহাম্মদ জিন্নাহ, উপ-প্রচার সম্পাদক শরীফ আহম্মেদ রাজু, সদস্য নজরুল ইসলাম,

এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, জেলা কৃষক লীগের সহ-সাপতি জমির উদ্দিন আমিরীসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের কয়েক হাজার নেতাকর্মী।

এসময় তারা আগামী ৩১ মার্চ উপজেলা নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী ছিনিয়ে আনার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840