সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে স্কুল শিক্ষকের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

কালিহাতীতে স্কুল শিক্ষকের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, কালিহাতী : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের কদিম খশিল্লা গ্রামে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত স্কুল শিক্ষক মিজানুর রহমান বাবুল (৪২) এর হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ।

সোমবার ২৬ এপ্রিল সকাল ১০ টায় কদিম খশিল্লা গ্রামের ওই মসজিদের সামনে এ মানববন্ধন করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ইমতিয়াজ (১২), ওই মসজিদ কমিটির সভাপতি জিয়াউর রহমান, স্থানীয় আলম, লাট, নিহত বাবুলের ছোট ভাই আনোয়ার হোসেন, খশিল্লা দক্ষিণ পাড়া জামে মসজিদের সভাপতি হাজী সরয়ারদী, সাধারণ সম্পাদক রহিজ উদ্দিন, কবরস্থান কমিটির সভাপতি হাজী শওকত আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, নিহত মিজান মাষ্টার খুব ভালো মানুষ ছিলেন । আমরা এলাকাবাসী তার হত্যাকারীদের ফাঁসির দাবী করছি ।

উল্ল্যেখ, মিজানুর রহমান বাবুলের দাদি উপজেলার উপজেলার নাগবাড়ি ইউনিয়নের কদিম খশিল্লা গ্রামে মসজিদ নির্মাণের জন্য জমি দান করেন। ওই জমিতে মাটি ভরাট করেন,জমির পাশের বাড়ির মালিক কোরবান আলীদের সাথে নিয়ে মাপ জোক করে মসজিদ নির্মান কাজ শুরু করে। মসজিদ ঘর নির্মাণ শেষ হলে কোরবান আলী মসজিদের ভিতর জায়গা পাবে বলে দাবি করে। কথা কাটাকাটির এক পর্যায়ে ফালু শেখের ছেলে কোরবান,নুরু,মোংলা,আলম,কোরবান আলীর ছেলে ফজলু ইট পাটকেল দিয়ে ডিল ছুড়তে থাকে। এক পর্যায়ে মিজানুর রহমান বাবুলের মাথায় সাবল দিয়ে আঘাত করে। লাবু ও জাহিদ এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপালে পাঠায়। সেখান থেকে বাবুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এব্যাপারে নিহতের চাচা জিয়া বাদি হয়ে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফজলুল হক জানান আসামীদের গ্রেপ্তারের চেষ্টা

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840