সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে ডাক্তার রাশেদের নিজস্ব উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

টাঙ্গাইলে ডাক্তার রাশেদের নিজস্ব উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত 

মাজহারুল সোহান: টাঙ্গাইল সদর উপজেলায় ডাক্তার রাশেদের নিজস্ব উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার লক্ষে ‘ফ্রি মেডিকেল ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১০ মার্চ) সকাল ১০ টা থেকে থেকে শুরু থেকে দিনব্যাপী এ কার্যক্রম অনুষ্ঠিত হয়।ডাক্তার রাশেদুল হাসান রাশেদ এর নিজস্ব উদ্যোগে প্রায় শতাধিক অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষকে বিনামূল্যে  চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।
বিভিন্ন এলাকা থেকে চিকিৎসা নিতে আসা রোগীরা জানান,  আমরা অসুস্থ হলে টাকার অভাবে চিকিৎসা করাতে পারি না। আজকে টাকা ছাড়া আমরা ডাক্তার রাশেদ এর থেকে চিকিৎসা সেবা পেয়েছি।তিনি খুবই আন্তরিক মানুষ।তিনি আমাদের বিনামূল্যে ঔষধ সরবরাহ করেছেন।
এ বিষয়ে ডাক্তার রাশেদুল হাসান রাশেদ জানান, স্বাস্থ্যসেবার সুবিধা থেকে অসহায় গরীব মানুষ বঞ্চিত। তাদেরকে সল্প সময়ের জন্যও চিকিৎসা সেবা দিতে পেরেছি। ভবিষ্যতেও অসহায় রোগীদের জন্য স্বাস্থ্যসেবার চাহিদাগুলো পূরণ করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।
প্রসঙ্গত,ডাক্তার রাশেদুল হাসান রাশেদ মাত্র ১০০ টাকায় তার ব্যক্তিগত চেম্বার রেড ক্রিসেন্ট মার্কেটের নিচ তলায় প্রতিদিন বিকেল ৪ টা থেকে রাত ৮ টা পর্যন্ত রোগী দেখার উদ্যোগ গ্রহণ করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840