সংবাদ শিরোনাম:
ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে
টাঙ্গাইলে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে আকুর টাকুর চ্যাম্পিয়ন

টাঙ্গাইলে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে আকুর টাকুর চ্যাম্পিয়ন

প্রতিদিন প্রতিবেদক : বির্তকিত পেনাল্টিতে মারুফের নেওয়া একমাত্র গোলে আকুর টাকুর যুব সংঘ ১-০ গোলে থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন।

বুধবার (২০ নভেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে সাইফ পাওয়ার ব্যাটারী ও শহীদ ক্যাডেট একাডেমীর যৌথ সহযোগিতায় দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম।

টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ ক্যাডেট একাডেমীর চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আতিকুজ্জামান জামিল ও জেলা ক্রীড়া সংস্থার সম্মানিত সদস্য সৈয়দ মাহমুদ তারেক পুলু।

জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজিত পুরস্কার বিতরন অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টাঙ্গাইল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা।

ফাইনাল খেলার শুরু থেকে দু’দল আকুরটাকুর যুব সংঘ ও থানাপাড়া ব্যায়ামাগার ক্লাব আক্রমন পাল্টা আক্রমন করে খেলতে থাকে। খেলার ২৬ মিনিটের সময় থানাপাড়া ব্যায়ামাগারের ডিবক্সের ভিতর একটা ফাউল কে কেন্দ্র করে রেফারী জামিলুর রহমান পেনাল্টির বাঁশি বাজান।

প্রতিপক্ষ ব্যায়ামাগার খেলোয়াড়দের মৃদু প্রতিবাদ এড়িয়ে রেফারীর দেওয়া পেনাল্টির সুযোগ কাজে লাগান আকুরটাকুর যুব সংঘের স্টাইকার মারুফ গোল করে (১-০)। এরপর খেলার বাকী সময় থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবের খেলোয়াড়রা ভাল খেলেও দক্ষ স্টাইকারের অভাবে গোল করে খেলায় ফিরতে পারেনি।

আর আকুর টাকুর যুব সংঘ পাল্টা আক্রমনে গোল বাড়ানোর সুযোগ পেয়েও তা নষ্ট করলে খেলায় আর গোল হয়নি। আকুরটাকুর যুব সংঘের সুমন, ইমাম, রোমান, সাইফুল, জুয়েল, মুরাদ, লিটন, মিল্টন, সৌরভ, মারুফ, শাহিন ও স্বপন।

থানাপাড়া ব্যায়ামাগার ক্লাব ফাহিম, সুজন, পাপ্পু, মাসুদ, সাকীব, সুখরঞ্জন, ফরহাদ, হাফিজুর, সুজন, রুবেল, শাহীন, আদিল ও ইব্রাহীম।

রেফারী জামিলুর রহমান জামিল, সহকারী রেফারী এস এম রনি, মোমিনুল ইসলাম ও আলী হোসেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840