সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইলে বাফওয়া পরিচালিত গোল্ডেন ঈগল নার্সারী স্কুলের নব-নির্মিত ভবনের উদ্বোধন

টাঙ্গাইলে বাফওয়া পরিচালিত গোল্ডেন ঈগল নার্সারী স্কুলের নব-নির্মিত ভবনের উদ্বোধন

বিশেষ প্রতিবেদক: বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) পরিচালিত গোল্ডেন ঈগল নার্সারী স্কুলের নব-নির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে।

৩১ জুলাই সোমবার দুপুরে টাঙ্গাইলের সখীপুর উপজেলায় অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুরে বেলুন ও পায়রা উড়িয়ে নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতির (বাফওয়া) সভানেত্রী তাহ্মিদা হান্নান।

অনুষ্ঠানে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সহ-সভানেত্রীগণ, বাফওয়ার সকল আঞ্চলিক শাখার সভানেত্রীগণ, বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপরের এয়ার অধিনায়ক এবং বাফওয়া গোল্ডেন ঈগল নার্সারীর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য’ এই মূলমন্ত্রে বাংলাদেশে বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) ১৯৭৭ সালের ১০ জুন প্রতিষ্ঠিত হয়। বাফওয়া প্রতিষ্ঠালগ্ন থেকেই বিভিণœ সেবামুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840