সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইল বিবেকানন্দ স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

টাঙ্গাইল বিবেকানন্দ স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলে বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

বুধবার দুপুরে সংসদ সদস্য জোয়াহেরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো.ছানোয়ার হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ.সেলিম আহমদ, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট জাফর আহমেদ,

জেলা শিক্ষা কর্মকর্তা লায়লা খানম, জোয়াহেরুল ইসলাম এমপি’র সহধর্মিনী রওশনারা খান কহিনুর। অনুষ্ঠানটি সঞ্চালনা অত্র কলেজের অধ্যক্ষ আনন্দ মোহন দে।

এসময় বিদ্যালয়ের অন্যন্যা শিক্ষক-শিক্ষিকা, অবিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840