সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

টাঙ্গাইলে বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার ৩০ সেপ্টেম্বর বিকেলে টাঙ্গাইল স্টেডিয়ামে খেলার উদ্বোধন করেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম।

উদ্বোধনী খেলায় টাঙ্গাইল জেলা ফুটবল দল বনাম গাজীপুর জেলা ফুটবল দুল অংশ গ্রহণ করেন। খেলায় গাজীপুর জেলা ফুটবল দলের কাছে (১-০) পরাজিত হয় টাঙ্গাইল জেলা ফুটবল দল।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ কায়ছারুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন ১১টি জেলার জেলা প্রশাসক, অতিরিক্ত বিভাগীয় কমিশনার, জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ওলিউজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেনসহ ১২টি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকবৃন্দ।

খেলার শুরু থেকে টাঙ্গাইল জেলা ফুটবল দলের খেলোয়াড় আক্রমন করে খেলতে থাকে। দক্ষ স্টাইকারের অভাবে টাঙ্গাইল জেলা কাঙ্খিত গোল করে এগিয়ে যেতে পারেনি। উল্টো পাল্টা আক্রমন থেকে ৩৭ মিনিটের সময় গাজীপুর জেলা দলের রানা আহমেদ গোল করে(১-০) দলকে এগিয়ে নেয়। খেলায় পিছিয়ে পড়ে টাঙ্গাইল জেলা বার আক্রমন করে খেলতে থাকে। কিন্তু গোল করে খেলায় সমতা আনতে ব্যর্থ হয়। দ্বিতীয়ার্ধের পুরো সময় টাঙ্গাইল একচেটিয়া আক্রমন করে খেলেও গাজীপুরের গোলরক্ষক মাহফুজকে পরাস্ত গোল করতে পারেনি। গাজীপুরের গোলরক্ষক মাহফুজ টাঙ্গাইল জেলা দলের হেড কিংবা শট অসামান্য দক্ষতা ও ক্ষীপ্ততায় নিশ্চিত ৫টি গোল রক্ষা করেছেন।

টুর্নামেন্টে ঢাকা বিভাগের ১২টি জেলা “যমুনা”ও “পদ্মা” ২টি গ্রুপে বিভক্ত হয়ে গোল্ডকাপ চ্যাম্পিনশীপে অংশগ্রহন করছে। কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের “যমুনা” গ্রুপের জেলা ফুটবল দলগুলো হলো ঢাকা, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ ও স্বাগতিক টাঙ্গাইল জেলা ফুটবল দল। শরিয়তপুর স্টেডিয়ামে “পদ্মা” গ্রুপের দল গুলো হলো নারায়ানগঞ্জ, মুন্সিগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, গোপালগঞ্জ,রাজবাড়ী ও স্বাগতিক শরিয়তপুর জেলা ফুটবল দল। যমুনা ও পদ্মা গ্রুপ থেকে গ্রুপ ফাইনাল খেলে বিজয়ী দুটি জেলা শরিয়তপুর স্টেডিয়ামে চ্যাম্পিয়নের জন্য ফাইনাল খেলায় মুখোমুখি হবে।

দু’দলে যারা খেলায় অংশগ্রহন করেছে তারা হলো- গাজীপুর জেলা ফুটবল দলঃ মাহফুজ হোসেন, খাইরুল ইসলাম, রফিকুল ইসলাম, রাকিব সরকার, তিয়াস দাস, মামুন হোসেন(অধিনায়ক), শাহআলম, মিলন বর্মন, রানা আহমেদ, আরমান হোসেন ও রুবেল। টাঙ্গাইল জেলা ফুটবল দলঃ সুমন, রায়হান হাসান, মামুন মিয়া(অধিনায়ক), খলিল ভূইয়া, মনির মিয়া, শিহাব মিয়া, অনিক ঘোষ, মিশু শেখ, শীতল মিয়া, হাবিব ও মারুফ।

রেফারীঃ তরীকুল ইসলাম, সহকারী রেফারীঃ রবিন খান, আবু হায়াত নবু ও এস এম রনি। ম্যাচ কমিশনারঃ সাখাওয়াত হোসেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840