সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ধনবাড়ীতে ছিনতাই হওয়া পিকাপ জামালপুর থেকে উদ্ধার

ধনবাড়ীতে ছিনতাই হওয়া পিকাপ জামালপুর থেকে উদ্ধার

ধনবাড়ীতে ছিনতাই হওয়া পিকাপ

হাফিজুর রহমান,ধনবাড়ী: টাঙ্গাইলের ধনবাড়ীতে পিকাপ ভ্যানের পথরোধ করে চালককে মারপিট করে অস্ত্রের মুখে হত্যার ভয় দেখিয়ে ফলভর্তি একটি ছিনতাই হওয়া পিকাপ ভ্যানটি জামালপুর জেলার টিওবয়েলপাড় এলাকা থেকে উদ্ধার করেছে ধনবাড়ী থানা পুলিশ।

গাড়ী চালক মনিরুজ্জামান জানান, গত শনিবার(১৪ অক্টোবর২৩)ইং ভোর রাত সাড়ে ৪ টার দিকে পিকাপ ভ্যানের চালক টাঙ্গাইলের এলেঙ্গা থেকে ফল ভর্তি করে জামালপুরের মেলান্দহে যাচ্ছিলো। গাড়ী টি জামালপুর-টাঙ্গাইল-জয়দেপুর-ঢাকা মহাসড়কের ধনবাড়ী উপজেলার নলহরা আকন্দবাড়ীর সামনে পৌঁছলে পিছন থেকে একটি পিকাপ ভ্যান সামনে এসে পথরোধ করে। চালক কে টেনে হিচড়ে গাড়ী থেকে বাইরে বের করে এলোপাথারী মারপিট করে অস্ত্রের ভয় দেখিয়ে প্রাণ নাশের হুমকি দেয় ও রশি দিয়ে চালকের হাত পা বেধে রেখে রাস্তার পাশে ফেলে রেখে গাড়ী(ঢাকা মেট্রো ন-১৭-৩২৭৩) টি ছিনতাই করে নিয়ে যায়। পরে গাড়ীর চালক ধনবাড়ী থানায় ঐদিনই সকালে ধনবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840