সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নাগরপুরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নাগরপুরে কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে সরকারি নির্দেশনা সামাজিক দূরত্ব বজায় রাখতে গিয়ে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র পরিবারের মাঝে সরকারি ও বেসরকারি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকালে উপজেলার সহবতপুর ইউনিয়নের সারাংপুরে নিজ বাড়িতে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক খন্দকার আছাব মাহমুদের উদ্যোগে খাদ্য সামগ্রী হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হয়।

এসময় জেলা সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ খন্দকার আছাব মাহমুদের ব্যক্তি উদ্যোগে তার পাঠানো খাদ্য সামগ্রী সহবতপুর ইউনিয়নের কোকাদাইর, বাটরা ও সারাংপুরের ১৪৫ টি কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করেন খন্দকার তোফাজ্জল হোসেন ডিটল।

সাংবাদিক আছাব মাহমুদের চাচা খন্দকার তোফাজ্জল হোসেন ডিটল বলেন, আমার ভাতিজা এই উপজেলার কর্মহীন দরিদ্র মানুষদের জন্য খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছেন। এরই অংশ হিসেবে আজকে আমরা সহবতপুর ইউনিয়নের ১নং ও ২ নং ওয়ার্ডের ১৪৫ টি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবন ও আলু বিতরন করলাম। এর আগেও আমরা সহবতপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সারাংপুর, কাজীরপাচুরিয়া, পাছইরতা ও মাইলজানির কর্মহীন ১২০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840