সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নানা আয়োজনে নাগরপুরে মহান বিজয় দিবস পালিত

নানা আয়োজনে নাগরপুরে মহান বিজয় দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নানা কর্মসূচির মধ্য দিয়ে নাগরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) প্রত্যুশে ২১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচির শুভ সূচনা করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করে যথাক্রমে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, নাগরপুর উপজেলা আওয়ামীলীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), নাগরপুর প্রেসক্লাব, ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

পরে উপজেলা চত্বরে শিশু কিশোরদের ডিসপ্লে প্রদর্শন, চিত্রাংকন প্রতিযোগিতা ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যেগে আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাগরপুর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুস ছামাদ দুলাল, সহকারি কমিশনার (ভুমি) তারিন মসরুব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছমিনা বেগম শিপ্রা, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ, মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন, গোলাম সরোয়ার ছানা , দেওয়ান আরশাফ প্রমুখ।

এ সময় বিজয় দিবসে উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840