সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নানা কর্মসূচিতে মধুপুর-ধনবাড়ীতে মহান বিজয় দিবস পালিত

নানা কর্মসূচিতে মধুপুর-ধনবাড়ীতে মহান বিজয় দিবস পালিত

হাফিজুর রহমান মধুপুর: মধুপুর ও ধনবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে সরকারি বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, ৩১ বার তোপধ্বনি ও শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তর্বক অর্পনের মধ্য দিয়ে সোমবার (১৬ ডিসেম্বর) যথাযোগ্য মর্যাদায় ধনবাড়ীতে মহান বিজয় দিবস উদযাপন হয়।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা ও ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ চান মিয়া, ধনবাড়ী উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, শহীদ মিনারে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে পুষ্পস্তর্বক অর্পণ করেন।

এরপর একে একে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ,জাতীয় পার্টি, উপজেলা বিএনপি, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, স্কুল-কলেজ ও পেশাজীবীসহ বিভিন্ন সংগঠন এবং সর্বস্তরের জনতা শহীদ মিনারে পুস্পস্তর্বক অর্পন করে।ধনবাড়ী নওয়াব ইনস্টিটিউশন মাঠে বিজয় দিবসের মনোজ্ঞ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজে উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন সংগঠন অংশ গ্রহণ করেন। এতে বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শামছুল হুদা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার হোসেন কালু, বীরমুক্তিযোদ্ধা হযরত আলী সহ অন্যান্যরা।

এসময় উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খন্দকার জেব উন্নাহার লিনা বকল, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঃ হালিম, আজদ বকল, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন, শহিদুল্লাহ , ধনবাড়ী প্রেসক্লাবের সভাপতি স.ম জাহাঙ্গীর আলম, সম্পাদক আনছার আলী, মাইটিভি’র সাংবাদিক হাফিজুর রহমান, ধনবাড়ী সাকিনা মেমোরিয়াল গালর্স হাইস্কুলের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান খসরু, নল্যা মমতাজ আলী হাই স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বীরতারা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু সহ ধনবাড়ী উপজেলা যুবলীগ ছাত্রলীগসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এছাড়া দিবসটি উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংর্বধনা, মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্টকাড বিতরন, কম্বল বিতরন, ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত প্রার্থনা, মুক্তিযুদ্ধ ভিত্তিক ডিসপ্লে প্রদর্শণ এবং আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840