সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
নির্বাচনী প্রচারে বাঁধা ও মিথ্যা মামলার প্রতিবাদে টাঙ্গাইল স্বতন্ত্র প্রার্থী ও সংসদ সদস্যের সংবাদ সম্মেলন

নির্বাচনী প্রচারে বাঁধা ও মিথ্যা মামলার প্রতিবাদে টাঙ্গাইল স্বতন্ত্র প্রার্থী ও সংসদ সদস্যের সংবাদ সম্মেলন

প্রতিদিন প্রতিবেদক: প্রতিপক্ষের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, নির্বাচনী প্রচারে বাঁধা প্রদান, মিথ্যা মামলা ও ভাংচুরের অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছে টাঙ্গাইল-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেন।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার অনুমতি ও সমর্থনে নির্বাচনে অংশগ্রহন ও উৎসবমুখর করার লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচনে অংশ গ্রহন করছি। কিন্তু নির্বাচনের উৎসবমুখর পরিবেশকে বিনষ্ট করার জন্য একটি মহল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় নির্বাচনী অফিস ভাংচুর, অগ্নিসংযোগ, কর্মীদের শারিরীক নির্যাতন-মারধর, পোস্টার ব্যানার ছেড়ে ফেলা ও পোস্টার লাগাতে বাঁধা প্রদান করা হচ্ছে। এছাড়াও চিহ্নিত সন্ত্রাসী দিয়ে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন ও গোলাগুলির ঘটনা ঘটছে।

এ সব ঘটনায় লিখিতভাবে জেলা রিটার্নিং কর্মকর্তাসহ নির্বাচনী অপরাধ অনুসন্ধান কমিটির কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলেও জানান স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর রাতে টাঙ্গাইল-৫ সদর উপজেলার জুগনী এলাকায় বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনের বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫ জনের নামে মামলা দায়ের করেছে। ইতিমধ্যেই পুলিশ দুইজন ও ঢাকায় র‍্যাব দুই জনকে গ্রেফতার করেছে। তারা সবাই সতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্যেরকর্মী।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840