সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
প্রথম বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় খেলা অনুষ্ঠিত

প্রথম বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় খেলা অনুষ্ঠিত

প্রতিদিন প্রতিবেদক : প্রথম বঙ্গবন্ধু কাপ ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় খেলা টাঙ্গাইল সদরের আদর্শ ওয়্যারিয়রস ও গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব-এর মধ্যে অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর আয়োজিত রোববার (১৩ অক্টোবর) সকালে টাঙ্গাইল কেন্দ্রীয় ঈদগাহ মাঠে চসের্ জিতে আদর্শ ওয়্যারিয়রস ৫০ ওভারের খেলায় ৪২ ওভারে সব ক’টি উইকেট হারিয়ে ২২৪ রান করেন।এ দলের পক্ষে কৌশিক রায়হান ৪১ রান ও প্রিতম ৩৫ রান করেন।

জবাবে গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব জয়ের লক্ষে খেলতে নেমে ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ২২৩ রান করতে সক্ষম হয়।

এতে সদরের আদর্শ ওয়্যারিয়রস ১ রানে জয়লাভ করেন।

এ খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব-এর সুমন সরকার। তিনি ১০১ রানে অপরাজিত এবং ১০ ওভার বল করে ৩২ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অনু:দ্ধর্ ১৬ দলের এবং প্রথম বিভাগ ক্রিকেট লীগের সাবেক ক্রিকেটার তাপস বসাক।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল টাইগার্স ক্রিকেট একাডেমীর পরিচালক ও ক্রিকেট কোচ মোঃ ইসলাম খান এবং সহকারী কোচ রিপন সরকার।

খেলা পরিচালনা করেন নির্মল ভৌমিক ও ফাহাদ প্রান্ত।

সোমবার (১৪ অক্টোবর) খেলায় অংশ গ্রহণ করবেন সদরের পেস ক্রিকেট একাডেমী ও বাসাইল উপজেলার বুলস দল। খেলায় সকলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

ক্রিকেট প্রতিভা অন্বেষনের খোঁজে এ টুর্নামেন্ট খেলোয়ারদের উজ্জল ভবিষ্যৎ গঠনে অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, এ টুর্নামেন্টে টাঙ্গাইল সদর সহ তিনটি উপজেলার মোট ছয়টি দল অংশ গ্রহণ করছে। এ টুর্নামেন্টের মাধ্যমে প্রতিভাবান খেলোয়াদের বাচাই করা হবে।

প্রতিটি দল থেকে ছয়জন করে প্রতিভাবান খেলোয়ার বাচাই করে মোট ছত্রিশ জন খোলোয়ারকে ঢাকার ভাল মানের কোচ দ্বারা উন্নত প্রশিক্ষণ দেয়া হবে।

টুর্নামেন্টে অংশ গ্রহণকারী দলগুলো হলো- এ গ্রুপে ভূয়াপুর উপজেলার ব্রাদার্স ইউনিয়ন ক্লাব, টাঙ্গাইল সদরের আদর্শ ওয়্যারিয়রস ও গোপালপুর উপজেলার ক্রিকেট ক্লাব। বি গ্রুপের দলগুলো হলো-সদরের বাবলা স্পোটর্স, পেস ক্রিকেট একাডেমী ও বাসাইল উপজেলার বুলস।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840