সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
বাসাইলে সেচপাম্পের ঘর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

বাসাইলে সেচপাম্পের ঘর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: টাঙ্গাইলের বাসাইলে সেচপাম্পের ঘর থেকে লাল মিয়া (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার কাউলজানী ইউনিয়নের সেহরাইল মাটির খাদ এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি- সেহরাইল মাটির খাদে ট্যাফেট্রাক্টরের চাকায় পৃষ্ট হওয়ার পর লাশ গুমের উদ্দেশ্যে ওই সেচপাম্পের ঘরে রাখা হয়। নিহত লাল মিয়া উপজেলার কাউলজানী মহেষখালী গ্রামের গটু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার কাউলজানী ইউনিয়নের সেহরাইল এলাকায় একটি চক্র দীর্ঘদিন ধরে ভেক্যু দিয়ে মাটি কেটে ট্যাফেট্রাক্টরের মাধ্যমে বিক্রি করে আসছে। ওই খাদে লাল মিয়া শ্রমিকের কাজে নিয়োজিত ছিল। সকাল থেকে খাদের পাশে সড়কে লাল মিয়া পানি দিচ্ছিল। পরে দুপুর থেকে লাল মিয়া নিখোঁজ হয়। এরপর খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যায় সেচপাম্পের শ্রমিক ঘরে গিয়ে তার লাশটি দেখতে পান। এরপর পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের ছোট ভাই আব্দুল খালেক বলেন, ‘আমার ভাই দীর্ঘদিন ধরে সেহরাইলে মাটির খাদে শ্রমিকের কাজ করছিলেন। দুপুরে সেখানে কলিয়া গ্রামের মজিবর রহমান নামের এক ব্যক্তির ট্রাফেট্রাক্টরের চাকায় পৃষ্ট হয়ে আমার ভাই মারা যান। পরে লাশটি গুমের উদ্দেশ্যে তারা সেচপাম্পের ঘরে রেখে দেয়। রাত হলে হয়তো লাশটি অনত্র ফেলে দিতো।’ তিনি আরও বলেন, ‘দুপুরে আমার ভাতিজা খাদে গিয়ে তাকে দেখতে পায়নি। পরে ভাতিজা সেখান থেকে বাড়িতে চলে আসে। সন্ধ্যায় সেচপাম্পের ঘরে তার লাশ পাওয়া যায়। দুপুরে এঘটনার পরপরই মাটির খাদটি বন্ধ করে তারা সেখান থেকে চলে যায়। এখনও ওই ট্রাফেট্রাক্টরটি সড়কের পাশে পড়ে আছে। তার শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহৃ রয়েছে। আমার ভাই হত্যার বিচার চাই। এঘটনায় মামলা করা হবে।’

নিহতের মেয়ে লাভনী আক্তার বলেন, ‘আমার বাবাকে ওরা হত্যা করে লাশ মেশিন ঘরে রেখে দিয়েছে। আমার বাবার হত্যার বিচার চাই।’

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাদন্তের রিপোর্ট আসলে বলতে পারবো কিভাবে মৃত্যু হয়েছে।অপমৃত্যু মামলা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840