সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
ভূঞাপুরে ইসরায়েলের প্রধানমন্ত্রীর প্রতিকৃতিতে জুতার মালা ও কুশপুত্তলিকা দাহ

ভূঞাপুরে ইসরায়েলের প্রধানমন্ত্রীর প্রতিকৃতিতে জুতার মালা ও কুশপুত্তলিকা দাহ

প্রতিদিন প্রতিবেদক : ফিলিস্তিনি রাষ্ট্রের উপর অবৈধ দখলদার ইসরায়েলের নৃশংস হত্যাযজ্ঞ ও অমানবিক নির্যাতন বন্ধের দাবিতে টাঙ্গাইলের ভূঞাপুরে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ইমাম, কওমী উলামা পরিষদ।

শুক্রবার (২০ অক্টোবর) জুমা’র নামাজের পর বিক্ষোভের শুরুতে ভূঞাপুর কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মুসুল্লিারা সমবেত হন।

এরপর বিক্ষোভ মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

এসময় তারা নৃশংস হত্যাযজ্ঞ ও নির্যাতন বন্ধের দাবিতে বিভিন্ন ব্যানার, ফেস্টুন, প্লে-কার্ড ও ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু’র প্রতিকৃতিতে গলায় জুতার মালা পড়িয়ে বিক্ষোভ করে। পরে তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

এতে বক্তারা বলেন- ফিলিস্তিনির আমাদের মুসলমান ভাই বোনেরা রক্তে রঞ্জিত হচ্ছেন। এক মুসলিম আরেক মুসলমানের ভাই। ইহুদিরা সাম্রাজ্য অন্যায়ভাবে শিশু থেকে সকল বয়সি মানুষকে নির্বিচারে নির্যাতন ও গণহত্যা করছে। তাদের বিরুদ্ধে আমরা যুদ্ধ করতে না পারলেও রাস্তায় নেমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এসময় বক্তব্য রাখেন- উপজেলা ইমাম পরিষদের সভাপতি মুফতি শহিদুল ইসলাম, ইসলামী আন্দোলনের উপজেলা শাখা’র সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলনা সিরাজুল ইসলাম প্রমুখ। মিছিলের মোনাজাত পরিচালনা করেন কওমী উলামা পরিষদের সভাপতি মাওলনা মাহফুজুর রহমান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840