সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে রাস্তার জন্য জায়গা ছেড়ে না দেয়ায় হামলা; আহত ১৩

ভূঞাপুরে রাস্তার জন্য জায়গা ছেড়ে না দেয়ায় হামলা; আহত ১৩

প্রতিদিন প্রতিবেদক,ভূঞাপুর : টাঙ্গাইলের ভূঞাপুরে রাস্তার জন্য বাড়ির জায়গা ছেড়ে না দেয়ায় হামলার ঘটনা
ঘটেছে। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ১৩জন আহত হয়েছে। এছাড়া বাড়ির মালিক আক্তার মিয়ার ঘর-বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় মাতাব্বর আয়নাল ও শামীমের বিরুদ্ধে। সোমবার (১৮ মার্চ) সকালে উপজেলার অলোয়া ইউনিয়নের আমুলাদহ ভরাট দক্ষিণ পাড়া গ্রামের আক্তার মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

আক্তার মিয়া জানান, আমুলাদহ ভরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার জন্য ৮ফুটের একটি রাস্তা রয়েছে। কিন্তু প্রতিবেশি শামীম ও আয়নাল আরো দুই ফুট জায়গা রাস্তার জন্য ছেড়ে দিতে বলে। এটা নিয়ে রবিবার গ্রাম্য সালিশও অনুষ্ঠিত হয়। সবাই জোরপূর্বক রাস্তার জন্য আরো ২ফুট জায়গা দাবী করে। এক পর্যায়ে ওই সালিশে মারামারির ঘটনা ঘটে। পরে রাস্তা ঘেঁষে ঘর নির্মাণের সময় তাতে বাঁধা দেন শামীম। সকালে শামীম ও জয়নালের নেতৃত্বে বেশ কয়েকজন বাড়িতে হামলা করে বাড়ির লোকজনদের আহত করে। আহত আব্দুল হাইয়ের ছেলে নাজমুল জানান, স্কুলের পাশে যাতায়াতের রাস্তাটিতে ভ্যান চলাচল করতে পারে না। সরকারি ওই রাস্তার জায়গা ছেড়ে দেয়ার জন্য গ্রাম্য সালিশেও আক্তার মিয়াদের জানানো হয়। কিন্তু তারা জায়গা ছেড়ে না দিয়ে ঘর নির্মাণ করে।

এসময় স্কুলের রাস্তার জায়গা ছেড়ে নির্মাণের কথা বললে আক্তারের লোকজন হামলা করে ৪জনকে আহত করে। পরে তাদের হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এতে গুরুত্বর আহত আব্দুল হাইকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আহসান উল্লাহ্ধসঢ়; জানান, মারামারির ঘটনায় একপক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840