সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ এর নাগরিক সংবর্ধনা

মধুপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ এর নাগরিক সংবর্ধনা

মধুপুর প্রতিনিধিঃটাঙ্গাই্লের মধুপুরে  ১০ ডিসেম্বর মধুপুর পাক হানাদার মুক্ত দিবস উৎযাপন উপলক্ষে হোটেল আদিত্যের সামনে বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) বিকেলে মধুপুর পাক হানাদার মুক্ত দিবস উৎযাপন কমিটি আয়োজনে  মধুপুর মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদকে নাগরিক সংবর্ধনা প্রদান করেন।

উক্ত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকার সহিদ, আহবায়ক মধুপুর পাক হানাদার মুক্ত দিবস উদযাপন কমিটি এবং সাবেক মেয়র মধুপুর পৌরসভা টাঙ্গাইল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খন্দকার আনোয়ারুল হক, সাবেক  জাতীয় সংসদ সদস্য মধুপুর ধনবাড়ি। 

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন হুমায়ুন কবির তালুকদার, পাক হানাদার মুক্ত দিবস উৎযাপন কমিটি এবং সাবেক চেয়ারম্যান গোলাবাড়ি ইউপি। বক্তব্য রাখেন হাবিবুল্লাহ ফকির,লতিফ পান্না,মেহেদী হাসান মিন্জু,শহিদুল ইসলাম, রিজভী আহমেদ প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মধুপুর পাক হানাদার মুক্ত দিবস কমিটির অন্যান্য নেতৃবৃন্দও মধুপুর ধনবাড়ী এলাকার জনসাধারণ। অনুষ্ঠান শেষে মধুপুরের গর্ব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদকে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে সন্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচছা দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840