সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবিতে কেনা হচ্ছে আরও দুটি নতুন বাস।

মাভাবিপ্রবি প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জন। তাদের জন্য গাড়ির সংখ্যা ২৫টি।  এ অবস্থায় শিক্ষার্থীদের দুর্ভোগ কমাতে আরও ২টি বাস কিনবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। 

বুধবার (৯ সেপ্টেম্বর) এ বিষয়ে নতুন দায়িত্বপ্রাপ্ত পরিবহন পরিচালক প্রফেসর ড. মীর মোজাম্মেল হক বলেন, ‘আমাদের শিক্ষার্থীদের পরিবহন সমস্যা সমাধানে আমরা দুটি নতুন বড় বাস ক্রয়ের সিদ্ধান্ত নিয়েছি। সিদ্ধান্তটি প্রকিয়াধীন রয়েছে।

ইউজিসির অনুমোদনক্রমে খুব শীঘ্রই বাস দুটি কেনা হবে।’ 
তিনি আরও বলেন, ‘ইতোমধ্যেই আমাদের পরিবহন অফিস শিফট করা হয়েছে। তার পাশেই পরিবহন রাখার জায়গা করা হচ্ছে। পরিবহন থেকে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা যাতে সর্বোচ্চ সেবা পায় সেটা আমি নিশ্চিত করবো।

আমাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা সব মিলিয়ে প্রায় সাত হাজার জনের জন্য গাড়ির সংখ্যা ২৫ টি ও তার বিপরীতে চালক মাত্র ১৭ জন, যা একটি বড় চ্যালেঞ্জ। আমরা চেষ্টা করব বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতায় চলমান সমস্যা সমাধানের জন্য।’  
দায়িত্ব পালনের জন্য তিনি সবার কাছে সর্বোচ্চ সহযোগিতা কামনা করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840