সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
মির্জাপুরে কৃষকের প্রশিক্ষণ ও বিনামূল্যে মালটা চারা বিতরণ

মির্জাপুরে কৃষকের প্রশিক্ষণ ও বিনামূল্যে মালটা চারা বিতরণ

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মির্জাপুরে লেবু জাতীয় ফসলের সম্প্রসারণ, ব্যবস্থাপনা ও উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় বিনামূল্যে কৃষকের মধ্যে ১ হাজার ৩৩৫টি মালটা চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) এ উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এই মালটা চারা বিতরণ ও প্রশিক্ষণের আয়োজন করে। উপজেলা কৃষি প্রশিক্ষণ হলে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক আব্দুর রাজ্জাক।

এ সময় উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুমাইয়া আফরিন ঝুমা উপস্থিত ছিলেন।
মির্জাপুর উপজেলা কৃষি কর্মকর্তা মো. মশিউর রহমান জানান, খাদ্য নিরাপত্তা ও পুষ্টি নিশ্চিতে উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৩০জন কৃষকের মধ্যে প্রশিক্ষণ প্রদান শেষে ১ হাজার ৩৩৫টি মালটা চারা ও প্রয়োজনীয় সার বিতরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840