সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
মির্জাপুরে মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর সেজেছে নতুন সাজে

মির্জাপুরে মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বর সেজেছে নতুন সাজে

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর: মুজিব বর্ষের ক্ষণ-গণনা শুরু উপলক্ষে মির্জাপুর উপজেলা পরিষদ চত্বর অপূর্ব সাজে সাজানো হচ্ছে। ইতিমধ্যেই বঙ্গবন্ধু এবং সে সময়ের বিশ্ব নেতৃবৃন্দের সঙ্গে তাঁর বিরল ছবি সম্বিলিত প্ল্যাকার্ড উপজেলা পরিষদের প্রবেশ মুখের দুই পাশে দিয়ে মুক্তির মঞ্চ পর্যন্ত টাঙ্গানো হয়েছে।

এছাড়া এসব এই প্ল্যাকার্ড ঢাকা-টাঙ্গাইল সড়কের বাইমহাটি রেজিস্ট্রি অফিস থেকে উপজেলা পরিষদ চত্বর পর্যন্ত টাঙ্গানো হয়েছে। সেসব বিরল ছবি পথচারী ও উপজেলা পরিষদ চত্বরে নানা কাজে আসা বিভিন্ন বয়সী মানুষ দাঁড়িয়ে প্রত্যক্ষ করছেন।

এছাড়া উপজেলা পরিষদ ভবন আলোকসজ্জার ব্যবস্থার করা হয়েছে। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ক্ষণ গণনার উদ্বোধনের পরপর মির্জাপুরেও নানা কর্মসূচী শুরু হবে বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) মো. মঈনুল হোসেন জানিয়েছেন।

এদিকে মুজিব বর্ষ উপলক্ষে মির্জাপুর প্রেসক্লাবের পক্ষ থেকেও একাধিক কর্মসূচী হাতে নেয়া হয়েছে বলে সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840