সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সখীপুরে অপহরনের চারদিন পর উদ্ধার হলো স্কুল ছাত্রী, গ্রেপ্তার দুই

সখীপুরে অপহরনের চারদিন পর উদ্ধার হলো স্কুল ছাত্রী, গ্রেপ্তার দুই

 মির্জা সাইদুল ইসলাম (সাঈদ): টাঙ্গাইলের সখীপুরে নবম শ্রেণিতে পরোয়া এক স্কুল ছাত্রী(১৪) কে অপহরণের চারদিন পর ঢাকা থেকে উদ্ধার করেছে সখিপুর থানা পুলিশ। এ ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া সোহেল রানা (২৬) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার হুবদেশ গ্রামের আলাল উদ্দিনের ছেলে। সোহেলের সহযোগী সুজন মিয়া (২৩) একই উপজেলার হারিনাতলী গ্রামের রফিকুল ইসলামের ছেলে। মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
এর আগে, সোমবার ওই ছাত্রীর মা বাদী হয়ে সখীপুর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

প্রধান আসামি সোহেল রানা উক্ত মামলার বাদীর ব্যক্তিগত গাড়ি চালক।
সখীপুর থানার এসআই ফয়সাল আহমেদ বলেন, মেয়েটি স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। গত ১৫ অক্টোবর সকালে মেয়েটি বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে তাদের গাড়ির চালক সোহেল রানা শিক্ষকের বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে গাড়িতে তুলে জোরপূর্বক রাজধানী ঢাকার একটি ফ্লাটে নিয়ে যায়।

চারদিন ধরে ওই ছাত্রীকে সেখানে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে গাড়ি চালক সোহেল রানার বিরুদ্ধে।

উল্লেখ্য, অপহরণের ঘটনাটি ঘটে ১৫ অক্টোবর বৃহস্পতিবার। চারদিন  বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে ১৯ অক্টোবর  সোমবার অপহৃতের মা বাদী হয়ে সখীপুর থানায় মামলা করলে ওই রাতেই পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার করে। একইসঙ্গে ওই দুই যুবককে গ্রেপ্তার করে।

খোঁজ নিয়ে জানাযায় মঙ্গলবার মেয়েটির ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840