সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
সাবেক মেয়রের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বর্তমান মেয়রের

সাবেক মেয়রের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বর্তমান মেয়রের

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: ঘাটাইল পৌরসভার বায়নামূলে জমি পাওয়ার অফ এ্যাটনি দলিল করা হয়েছে একজন কাউন্সিলরের ব্যক্তি নামে। জালিয়াতির এমন অভিযোগ এনে ১১ নভেম্বর ঘাটাইল পৌরসভার সাবেক মেয়রের নেতৃত্বে মানববন্ধন করেন সচেতন নাগরিকরা। এ নিয়ে ‘পৌরসভার জমি রেজিষ্ট্রি কাউন্সিলরের নামে’ শিরোনামে ১২ নভেম্বর সমকালে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সংবাদটি বর্তমান মেয়রের দৃষ্টিগোচর হলে  বুধবার সকাল ১১ টার দিকে সাবেক মেয়রের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঘাটাইল পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মিয়া বলেন, বায়নামূলে ঘাটাইল পৌরসভার জমি নিয়ে ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যমূলকভাবে আমার বিরুদ্ধে মানববন্ধন ও অপপ্রচার চালানো হয়েছে। প্রকৃতপক্ষে ওই জমি সংক্রান্ত মামলা থাকা সত্ত্বেও সরকারের অনুমতি না নিয়ে ৫ লাখ টাকা পৌর তহবিল থেকে দিয়ে বায়নাপত্র দলিল করেন সাবেক মেয়র শহিদুজ্জামান খান। বর্তমান মেয়র বলেন, বায়নাপত্রের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় এবং জমিটি বেহাত হয়ে যাওয়ার আশঙ্কায় পৌরসভার স্বার্থে পৌর কাউন্সিলর শাহাদত হোসেন শামীমের নামে পাওয়ার অফ এ্যাটনি দলিল করা হয়েছে। যেখানে আমিসহ পৌরকর্তৃপক্ষের কোনো স্বার্থ নেই। সাবেক মেয়র আমাকে ব্যক্তিগতভাবে আক্রমন করে মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। তিনি লিখিত বক্তব্যে বলেন, সাবেক মেয়র শহিদুজ্জামান খানের সময় পৌরসভাটি ছিল নানা অনিয়ম ও দুর্নীতিতে ভরপুর। তার আমলে যতগুলো বিল্ডিং এর স্ট্রাকচার করা হয়েছে তা কাগজে কলমে সঠিক থাকলেও বাস্তবচিত্রে ভিন্ন। আর এসব অপকর্ম হয়েছে অর্থের বিনিময়ে।

এদিকে বুধবার ঘাটাইল পৌর এলাকাজুরে করা হচ্ছে মাইকিং। বর্তমান মেয়রের স্বেচ্ছাচারিতা, দুর্নীতি, জুলুম-অত্যাচার ও অর্থ আত্মসাতের প্রতিবাদে আজ বৃহস্পতিবার ঘাটাইল বাসস্ট্যান্ডে প্রতিবাদ সভার আয়োজন করেছে সাবেক মেয়রের নেতৃত্বে সচেতন নাগরিকরা।

বর্তমান মেয়রের অভিযোগের ভিত্তিতে কথা হয় সাবেক মেয়র শহিদুজ্জামান খানের সঙ্গে। তিনি বলেন, বর্তমান মেয়র তাঁর বিরুদ্ধে মিথ্যা তথ্য পরিবেশনা করেছেন। ওই মুহূর্তে এ বিষয়ে কোনো অর্থের লেনদেন হয়নি। তার ভাষ্য, কাগজে কলমে ঠিক মানেই তো সব ঠিক।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840