সংবাদ শিরোনাম:
গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ
সিরাজগঞ্জে ফ্ল্যাটের তালা ভেঙ্গে বাবা-মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

সিরাজগঞ্জে ফ্ল্যাটের তালা ভেঙ্গে বাবা-মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

মো. পারভেজ সরকার: ফ্ল্যাটের তালা ভেঙ্গে সিরাজগঞ্জের তাড়াশে বাবা-মা ও স্কুল পড়ুয়া মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে তাড়াশ থানা পুলিশ।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে তাড়াশ উপজেলার পৌর শহরের বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
উল্লাপাড়া সার্কেলের (উল্লাপাড়া-তাড়াশ) সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বিষয়টি নিশ্চিত করে জানান,এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। হত্যাকাণ্ডের কারণ এখন পর্যন্ত জানা যায়নি। তবে পুলিশের একাধিক টিম ঘটনার অনুসন্ধ্যানে কাজ করছে।
নিহতরা হলেন,তাড়াশ পৌর শহরের বারোয়ারী বটতলা এলাকার কালিচরণ সরকারের ছেলে বাড়ির মালিক বিকাশ সরকার (৪৫), স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।
পুলিশ জানান,গত দুদিন ধরে বিকাশ সরকারের খোঁজ খবর তার আত্মীয়স্বজনরা না পেয়ে সোমবার (২৯ জানুয়ারী) রাত পর্যন্ত ফোন রিসিভ না হওয়ায় স্বজনরা পৌর সদরের বারোয়ারী বটতলার ফ্ল্যাটে যান। ফ্ল্যাটটি তালাবদ্ধ অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে ফ্ল্যাটের তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পায়।
তাড়াশ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো.নূরে আলম বলেন,গত দুইদিন ধরে নিহত বিকাশ সরকারের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয়ে স্বজনরা পুলিশে খবর দেয়। রাত ৩ টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে ফ্ল্যাটের তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায় তাদেরকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। রোববার রাত থেকে সোমবারের কোনো এক সময়ে এ হত্যাকাণ্ড হতে পারে বলে স্বজনদের ধারণা।
সহকারী পুলিশ সুপার অমৃত কুমার সূত্রধর বলেন, নিহতদের সর্বশেষ শনিবারে দেখা গেছে বলে তার স্বজন ও প্রতিবেশীরা জানিয়েছেন। এরপরের যেকোনো সময় এই হত্যাকাণ্ডটি হয়েছে। মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।
তিনি আরও জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। পুলিশের একাধিক টিম ঘটনা অনুসন্ধ্যানে কাজ করছে। ঘটনাস্থলে সিআইডির ক্রাইম স্পট থেকে আলামত সংগ্রহ করবে তাই সেভাবেই কাজ করা হচ্ছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840