সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষ ও ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়

২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষ ও ব্যবসায়ীদের সাথে পুলিশের মতবিনিময়

মো. নুর আলম গোপালপুর : আইন শৃঙ্খলার উন্নয়ন ও আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে টাঙ্গাইলের গোপালপুরের দক্ষিণ পাথালিয়া গ্রামে নির্মাণাধীন ২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষ ও স্থানীয় ব্যবসায়ী এবং এলাকার মুরব্বিদের সাথে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২০১ গম্বুজ মসজিদ কর্তৃপক্ষের আয়োজনে শুক্রবার (২৭ নভেম্বর) বিকালে মসজিদ সংলগ্ন মাঠে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন আব্দুল গনি মাষ্টার, অধ্যাপক মো. ইদ্রিস আলী, মো. আ. সাত্তার।

এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম কল্যান ট্রাষ্টের সদস্য মো. আঃ হান্নান, আঃ মান্নান, আঃ করিম, মো. হুমায়ন কবির, সাবেক মেম্বার মো. বাহাজ উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা মো. তুলা ।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন জানান, সারাদেশ থেকে আগত পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে মসজিদ সংলগ্ন সকল ব্যবসায়ী ও গ্রামবাসীর পর্যাপ্ত সহযোগিতা চাই ।

দুর থেকে আসা পর্যটক ও ধর্মপ্রাণ মুসল্লিদের কেউ যেন হেনস্থার শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এসময় মাদক নির্মূলের জন্য মাদক ব্যবসায়ীদের তথ্য দেওয়ার জন্য অনুরোধ জানান তিনি ।

এসময় গ্রামবাসী ও স্থানীয় ব্যবসায়ীদের পক্ষ থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেওয়া হয়, কোন পর্যটক ভোগান্তির শিকার হবে না বলেও জানানো হয় ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840