সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
দেলদুয়ারে মুক্তিযোদ্ধার বাড়ী ভাংচুর ।। আহত তিন

দেলদুয়ারে মুক্তিযোদ্ধার বাড়ী ভাংচুর ।। আহত তিন

প্রতিদিন প্রতিবেদক দেলদুয়ার : দেলদুয়ারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মিয়ার (৭২) বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে ভাংচুর করেছে স্থানীয় নামধারী সন্ত্রাসী মাসুদ, রকিব ভূইয়া, বানি ভূইয়া, ইকবাল ভূইয়া, শাহাদত ভূইয়া সহ অজ্ঞাত ৭/৮জন।

হামলায় মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মিয়ার (৭২), তার ভাই ইদ্রিস আলী (৬০) ও স্ত্রী হাজেরা বেগম আহত হয়েছেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বৃহস্পতিবার পাঁচ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার উপজেলা সদর ইউনিয়নের রুপসি গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, রুপসি গ্রামের ইনসাদ আলীর ছেলে আব্দুল খালেকের সঙ্গে একই গ্রামের মৃত ইনতাজ সরকারের ছেলে মাসুদের জমি সংক্রান্ত বিষয়ে ৩ বছর যাবৎ বিরোধ চলে আসছিল।

ঘটনার দিন ওই বিরোধপুর্ণ জমি নিয়ে মাসুদের পক্ষে পাশ্ববর্তী নলুয়া গ্রামের রকিব ভূইয়া আব্দুল খালেকের সঙ্গে বাকবিতন্ডায় জড়ায় একপর্যায়ে ধস্তাধস্তির ঘটনা ঘটে।

পরে মাসুদ তার পক্ষে রকিব ভূইয়া, বানি ভূইয়া, ইকবাল ভূইয়া, শাহাদত ভূইয়া এবং অজ্ঞাত ৭/৮ জন লাঠি-সোঠা নিয়ে আব্দুল খালেকের বাড়িতে হামলা চালায় ও ভাংচুর করে।

এ ঘটনার পর থেকে ওই মুক্তিযোদ্ধা ও পরিবার কে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকী দিচ্ছে সন্ত্রাসীরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক আরিফুর রহমান জানান, রুপসি গ্রামে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার ঘটনায় মামলা হয়েছে। তদন্ত চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840