সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
মধুপুরে সড়ক দূর্ঘটনায় নিহত দুই

মধুপুরে সড়ক দূর্ঘটনায় নিহত দুই

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : টাঙ্গাইলের মধুপুরে জলছত্র পচিশ মাইল নামক স্হানে  প্রান্তিক বাস ও সিএনজি এবং  ভ্যানের ত্রিমুখি সংঘর্ষে দু্ই জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। রোববার (১৮ অক্টোবর) সকালে মধুপুর থানা অফিসার ইনচার্জ মো. তারিক কামাল এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলো, মধুপুর পৌরসভার পোদ্দারবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে সিএনজি চালক আমিনুল ইসলাম (৩০) ও ময়মনসিংহ মুক্তাগাছা পৌর এলাকার মৃত কদ্দুস আলীর ছেলে যাত্রী জুয়েল (২৩)।

আহতরা হলো,  মুক্তাগাছার সাদ্দাম (৩০), হোসনে আরা (৩০) কাকরাইদ গ্রামের ছাত্তার (৩৫) সালেহা, (৩৫) শাহজাহান আলী (৩৮)।

মধুপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল জানান, শনিবার (১৭ অক্টোবর) রাতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী প্রান্তিক বাস পঁচিশ মাইল এলাকায় অদূরে বনের কাছে পৌঁছলে পথিমধ্যে ময়মনসিংহগামী একটি সিএনজি ও ভ্যানের ত্রিমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সিএনজি চালকের মৃত্যু হয়।এ ঘটনায় আহত হয় ৬ জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়ার পথে সিএনজি যাত্রী জুয়েলের মৃত্যু হয়। আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করানো হয়।

স্হানীয়রা  আহতদেরকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্হ কমপ্লেক্সে পাঠান।  হাসপাতাল সুত্রে জানা যায়  আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840