সংবাদ শিরোনাম:
ঐতিহ্যবাহী বাঁশ শিল্পের সুফলে টাঙ্গাইলের অনেকেই স্বাবলম্বী সখীপুরে মানববন্ধনে হামলা ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ ১৫জন আহত মধুপুরে মাসিক আইনশৃঙ্খলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত জমিদার ওয়াজেদ আলী খান পন্নী চাঁদ মিয়ার ৮৮তম মৃত্যু বার্ষিকী পালিত টাঙ্গাইলে বখাটেদের টাকা না দেওয়ায় প্রবাসীকে নিয়ে তুলকালাম সাংবাদিক ও শিক্ষক প্রফেসর মির্জা এম এ মোমেন আর নেই টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ চারজন গ্রেফতার ভূঞাপুরে চড়াই উৎরাইয়ের মধ্য দিয়ে সবার মনোনয়ন বৈধ কালিহাতীতে পৌলীতে রেল সেতুর দুই পাশে বালু বিক্রির মহোৎসব মাদরাসা ছাত্রীর প্রেমের টানে ও ঘর বাঁধতে টাঙ্গাইলে আরেক ছাত্রী
মধুপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মধুপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর : টাঙ্গাইলের মধুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা, কেট কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার ১৭ মার্চ সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীকৃতিতে পুস্প স্তবক অর্পন করা হয়। শেষে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পরে উপজেলা পরিষদের হলরুমে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন
মনি, পৌরসভার মেয়র আলহাজ সিদ্দিক হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, উপজেলা সহকারী কমিশনার ভূমি এম. এ. করিম, সহকারী সিনিয়র পুলিশ সুপার (মধুপুর সার্কেল) শাহীনা আক্তার, মধুপুর থানার অফিসার ইনচার্জ তারিক কামাল প্রমুখ।ৎ

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবুন্দ ও উপজেলা প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840