সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুরে বিনামূল্যে সার ও শীতকালিন সবজি বীজ বিতরণ

মধুপুরে বিনামূল্যে সার ও শীতকালিন সবজি বীজ বিতরণ

প্রতিদিন প্রতিবেদক, মধুপুর: টাঙ্গাইলের মধুপুর উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪ হাজার ৭০জন কৃষককে তৈলজাতীয় শষ্যবীজ ও শীতকালীন সবজি বীজ ও সার প্রদান করা হবে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর মধুপুর বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে সরিষা বীজ ও সার বিতরণের মাধ্যমে এই কার্যক্রম উদ্বোধন করেন।

এই কার্যক্রম উদ্বোধন করনে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন। অন্যান্যের মধ্যে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনে, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আল মামুন রাসেল, সহকারি কমিশনার ভূমি মো. জাকির হোসেন, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নামনি, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শাহরিয়ার আক্তার রিভা প্রমূখ। উপজেলার ৪ হাজার ৭০জন কৃষককে প্রণোদনা কর্মসুচির আওতায় সার ও বীজ প্রদান করা হবে। অপরদিকে বন্যা পুনর্বাসন প্রকল্পের আওতায় ১ হাজার ৪০ জনকে ৫ ধরনের সবজি বীজ প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840