সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুরের সাবেক পৌরমেয়র সরকার শহীদ আর নেই

মধুপুরের সাবেক পৌরমেয়র সরকার শহীদ আর নেই

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং মধুপুর পৌরসভার তিনবারের নির্বাচিত সাবেক মেয়র সরকার শহীদ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যূকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

তার পারিবারিক সুত্রে জানানো হয়, শুক্রবার সকালে স্ট্রোক করলে তাকে ময়মনসিংহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। বিকাল সাড়ে পাঁচটায় তিনি সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

আগামীকাল শনিবার সকালে টেংরী কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, সরকার শহীদ ২০১৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়নে টাঙ্গাইল-১ মধুপুর-ধনবাড়ী আসন থেকে নির্বাচন করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840