সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে সিএনজি শ্রমিক ইউনিয়নের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

কালিহাতীতে সিএনজি শ্রমিক ইউনিয়নের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

কামরুল হাসান, কালিহাতী: টাঙ্গাইল জেলা অটো রিকশা, অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন কালিহাতী উপজেলা শাখার দোতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১০ মার্চ) বিকেলে কালিহাতী বাসস্ট্যান্ড এলাকায় কার্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে, টাঙ্গাইল জেলা অটো রিকশা, অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন কালিহাতী উপজেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফ আহমেদ রাজু’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, সহ-সভাপতি মিন্টু সরকার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও জাতীয় শ্রমিকলীগ কালিহাতী উপজেলা শাখার সভাপতি শেখ জাহিদুল ইসলাম শিপলু প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান সিদ্দিকী স্বপন ও সাবেক কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন সহ শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, দীর্ঘদিন যাবৎ ওই শ্রমিক সংগঠনের কার্যালয়টি জরাজীর্ণ অবস্থায় পড়ে ছিল। পরে শরীফ আহমেদ রাজু সাধারণ সম্পাদকের দায়িত্ব নেওয়ার পর হতে শ্রমিক সংগঠনে গতি ফিরে আসে। তারই ফলশ্রুতিতে এই দোতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন হলো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840