সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
কালিহাতীতে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করলেন যুবক

কালিহাতীতে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করলেন যুবক

প্রতিদিন প্রতিবেদক: দিপু মন্ডল নামের এক যুবক হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

ইসলাম ধর্ম গ্রহণের পর তার নাম রাখা হয়েছে লাবিব ইসলাম (২০)। শুক্রবার দুপুরে জুমার নামাজের পূর্বে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের বালিয়াটা সিংহটিয়া আহলে হাদিস জামে মসজিদে তাকে কালেমা পাঠ করান ওই মসজিদের খতিব শায়খ মাহাবুব আলম।

লাবিব ইসলাম বলেন, ছোট বেলা থেকেই ইসলামের ধর্মীয় রীতি-নীতি ভালো লাগতো। নামাজ, যাকাত, হজ্ব ইত্যাদি সবই ভালো লাগে; তখন থেকেই ইসলাম ধর্মের প্রতি এক ব্যতিক্রম শ্রদ্ধা আসে নিজের মধ্যে। এসময় তিনি আরও বলেন, তিনি যেনো সঠিকভাবে শান্তির ধর্ম ইসলাম পালন করতে পারেন, আল্লাহর হুকুম ও নবী রাসুলের (সা:) দেখানো পথে চলতে পারেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এর আগে তিনি টাঙ্গাইল কোর্ট থেকে গত ২৭ মার্চ এফিডেভিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণের ঘোষণা দেন। তার বাড়ি উপজেলার পাইকড়া ইউনিয়নের সিংহটিয়া গ্রামে। তার পরিবার ছেড়ে স্বজ্ঞানে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তিনি গাজীপুরের একটি স্কুল থেকে এসএসসি পাশ করছেন। তার পরিবারে এক মাত্র মা সে প্রবাসে থাকেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840