সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ভূঞাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ভূঞাপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে পানিতে ডুবে ফাতেমা নামে এক ৭ বছরের শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রুহুলী গ্রামে পুকুর পাড়ে খেলতে গিয়ে এ ঘটনা ঘটে।

ফাতেমা একই গ্রামের আব্দুর রহিমের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশী জহুরুল ইসলাম রানা জানান, শিশু ফাতেমা ও তার অপর এক শিশু মিলে বাড়ির পাশের ব্রীজের পাশের একটি পুকুর পাড়ে খেলতে যায়। এসময় পরিবারের লোকজনের নজর এড়িয়ে শিশু ফাতেমা পানিতে ডুবে যায়। পরে স্বজনরা পুকুর পাড়ে এসে দেখেন তার সাথে শিশুটি কান্না করছে এবং ফাতেমা পানিতে ভেসে রয়েছে। পরে তাকে পুকুর থেকে উদ্ধার করে ভূঞাপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়টি ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং তদন্ত করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ করেনি। তবে, আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840