সংবাদ শিরোনাম:
কালিহাতীতে ৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষন মামলার আসামী পলাশ গ্রেফতার

কালিহাতীতে ৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষন মামলার আসামী পলাশ গ্রেফতার

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে ৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ মামলার আসামী পলাশ (২৬) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে এলেঙ্গাে থেকে অভিযুক্ত পলাশকে আটক করার হয় জানিয়েছেন কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান।

এরআগে মঙ্গলবার সকালে গুরুতর আহত অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। কালিহাতী উপজেলার দশকিয়া উত্তরপাড়া (পালপাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে কালিহাতী থানায় বৃদ্ধার ছেলে আশরাফুল ইসলাম বাদী হয়ে কদিম হামজানী গ্রামের শরিফ উদ্দিনের ছেলে পলাশকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. সালমা জাহান জানান, ওই নারীর ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। বর্তমানে ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ভুক্তভোগীর পুত্রবধূ জানান, ঘটনার দিন নিজের ঘরে ঘুমিয়েছিলেন তার শাশুড়ি। বাড়ির একটি ঘরে একাই ঘুমাতেন তিনি। তার তিন ছেলে আলাদা আলাদা ঘরে স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। এক পর্যায়ে শাশুড়ির গোঙানির শব্দ পেয়ে পাশের ঘর থেকে তিনি এসে দেখেন দরজা বাইরে থেকে আটকানো। তখন তিনি চোর আসছে বলে চিৎকার করেন। তিনি অভিযোগ করেন, ‘ঘটনার দিন গভীর রাতে পলাশ আমার শাশুরির ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে ধর্ষণ করেছে। এতে তিনি বাঁধা দেয়ার চেষ্টা করলে কিল ঘুষি দিয়ে তার একটি দাঁত ভেঙে ফেলে অভিযুক্ত পলাশ। পরে আমরা শাশুরির ঘরে গিয়ে তাকে খাটের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি।

উপজেলার দশকিয়া ইউনিয়নের চেয়ারম্যান এম এ মালেক ভূঁইয়া বলেন, ‘ঘটনাটি খুবই দুঃখজনক ও নিন্দনীয়। একজন মাদকাসক্ত যুবক ৯০ বছরের বিধবাকে ধর্ষণ করে চরম অন্যায় করেছে। এর সুষ্ঠ বিচার হওয়া দরকার।

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, এ ঘটনায় বৃদ্ধার ছেলে থানায় মামলা দায়ের করেছেন। রাতের মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840