সংবাদ শিরোনাম:
পৌর উদ্যানের শতবর্ষী গাছ কাটার প্রতিবাদে মানববন্ধন  টাঙ্গাইলে পারিবারিক কলহে পিতাকে পিটিয়ে আহত করেছে ছেলে সিরাজগঞ্জে পুলিশের উপর হামলা, মদ ও অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী আটক সরকারী জলাশয় ভরাট করে মার্কেট নির্মাণের প্রতিবাদে মানববন্ধন টাঙ্গাইলে টিচার্স ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সনদ ও বৃত্তি প্রদান কালিহাতীতে নিখোঁজের ৮ দিন পর ধান ব্যবসায়ীর লাশ উদ্ধার সখীপুরে ৫৩ তম মুক্তিবাহিনী দিবস পালিত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হুমকি দেয়ার অভিযোগ গোপালপুরে দারোগার মাথা ফাটিয়েছে সন্ত্রাসীরা; গ্রেফতার ১৬ মির্জাপুরের সময়ের কথা এনজিওর দুই মালিক গ্রাহকের লক্ষ লক্ষ টাকা নিয়ে উধাও,অনশনে ভূক্তভোগীগন
গোপালপুরে সংঘর্ষ ও নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৮

গোপালপুরে সংঘর্ষ ও নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৮

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের গোপালপুরে পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ ছাড়াও আওয়ামী লীগের নির্বাচনী অফিস ভাংচুরের ঘটনাও একটি মামলা হয়েছে। এই মামলায় পুলিশ আটজনকে গ্রেফতার করেছে। বিষয়টি গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু নিশ্চিত করেছেন।

নিহত খলিলের লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গত সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই সংঘর্ষ ও নিহতের ঘটনা ঘটে। এ নিয়ে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) গোপালপুরে থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত খলিলের বাবা নছিম উদ্দিন বাদি হয়ে সোমবার (৮ ফেব্রুয়ারি) রাতে এই মামলা দায়ের করেন।মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে।

অপর দিকে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাংচুরের ঘটনায় রফিকুল ইসলাম হীরা বাদি হয়ে আরো একটি মামলা দায়ের করেছেন। এই মামলার আসামী বিদ্রোহী প্রার্থীর সমর্থক আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলে হুমায়ুন কবির, শেখ ফরিদ, রাজু আহমেদ, আল আমিন, ফরিদ, সাহেব আলী, সেলিম মিয়া ও মঞ্জুর হক।

বিদ্রোহী প্রার্থী খন্দকার গিয়াজ উদ্দিন জানান, সোমবার সন্ধ্যায় তার বাসা থেকে এই আটজনকে পুলিশ আটক করে নিয়ে যায়। পরে তাদের আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাংচুরের মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু জানান, ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। দুটি মামলায় তদন্ত চলমান রয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, সোমবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপালপুর বাজারের কাছে আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয় ভাংচুরের ঘটনাকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর বাসা ঘেরাও করে। এ খবর বিদ্রোহী প্রার্থীর গ্রামের ছড়িয়ে পড়ে। তার সমর্থকরা মিছিল নিয়ে উপজেলা সদরে আসার সময় তাদের উপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে বিদ্রোহী প্রার্থীর সমর্থক খলিল (৩৫) নামক এক ব্যক্তি নিহত হন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840