টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশনেরে উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশনেরে উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইল শহরে ভ্যান, রিক্সা চালক, পথচারীদের মধ্যে সাবান, হ্যান্ড স্যানিটাইজার ও জনসচেতনামূলক লিফলেট বিরতণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে দশমিক ফাউন্ডেশনের উদ্যোগে শহরের বিভিন্ন সড়কে ঘুরে দুই শতাধিক মানুষের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এসময় দশমিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মিনানরুল ইসলাম, সহ-সভাপতি ওমি খান, মহাসচিব মো. হাবিবুর রহমান (হাবিব), দপ্তর সম্পাদক সালমান, শিশু ও নারী সম্পাদক হ্যাপি আক্তার, সাংস্কৃতি ও চিকিৎসা সম্পাদক রোহিত সাহাসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

দশমিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. মিনানরুল ইসলাম বলেন, বর্তমান বিশ্বের সবচেয়ে বড় সমস্যার নাম করোনা ভাইরাস। পৃথিবীর বিভিন্ন দেশে ইতিমধ্যেই এ রোগে আক্রান্ত এর সংখ্যা অনেক ছাড়িয়েছে। আমাদের প্রতিবেশী দেশ ভারতেও এ রোগ দ্রুত ছড়িয়ে পড়ছে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা একে মহামারী ঘোষণা করেছে। বাংলাদেশও এ ঝুঁকিতে রয়েছে। আমাদের দেশে এখনো অন্যান্য দেশের মত করোনার প্রভাব পড়েনি। কিন্তু ধারণা করা হচ্ছে খুব দ্রুত এ রোগ বাংলাদেশের মধ্যেও ছড়িয়ে পড়বে যদি না আমরা সচেতন হই। সাধারণ জনগণকে সচেতন করতেই সাবান, হ্যান্ড স্যানিটাইজার, জনসচেতনামূলক লিফলেট বিরতণ করা হয়েছে। এছাড়াও সকলকে মাস্ক ব্যবহারের পরামর্শ প্রদান করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840