নাগরপুরে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম ও দোকান ভাংচুর

নাগরপুরে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম ও দোকান ভাংচুর

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীরা নাগরপুরে জয়নাল মিয়া (৩২) নামের এক প্রতিবন্ধীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।

এসময় প্রতিবন্ধীকে এলোপাথালী কুপিয়ে জখম এবং দোকানের সকল মালামাল ও আসবাবপত্র ভাংচুর করে। এ হামলায় প্রতিবন্ধির ৩ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

এসময় সন্ত্রাসীদের ফেরাতে গিয়ে প্রতিবন্ধীর ছোট বোন শেফালী আক্তার (১২) কে কুপিয়ে আহত করে তারা। বুধবার সন্ধ্যায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ধুনাইল গ্রামে ছাগল নিয়ে কথাকাটাকির পরে এ হামলা চালায় সন্ত্রাসীরা।

পরে আহত প্রতিবন্ধীর ছোট ভাই শুকুর আলী বাদী হয়ে নাগরপুর থানায় ৬ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানান যায়, উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ধুনাইল পূর্ব পাড়া গ্রামের রুপচান মিয়ার শারিরীক প্রতিবন্ধী ছেলে জয়নাল নিজ বাড়িতে কাপড় ও মুদি দোকান করে আসছিল।

বুধবার সন্ধ্যায় ছাগল নিয়ে একই গ্রামের মো. আলমগীরের ছেলে মো. তানজিদ (১৯)এর সাথে কথা কাটাকাটি হয় । একপর্যায়ে তানজিদের পরিবার অন্যান্য সন্ত্রাসী লোকজন নিয়ে দেশীয় ধারালো অস্ত্র হাতে সজ্জিত হয়ে প্রতিবন্ধী জয়নালের দোকানে হামলা চালায়।

এতে জয়নাল ও তার ছোট বোন শেফালী আহত হয়। হামলাকারীরা দোকানের আসবাবপত্র ও মালামাল ভাংচুর করে। পরে স্বজন ও প্রতিবেশীরা তাদের উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

প্রত্যাক্ষদর্শী চান্দু মিয়া জানান, মাগরিব নামাজের আগে তানজিদকে চাপাতি ও ছুরা নিয়ে ঘোরাফেরা করতে দেখিছি।

প্রতিবন্ধী জয়নাল মিয়া জানান, হামলাকারীদের হামলায় কমপক্ষে ৩ লক্ষ টাকার মালামাল নষ্ট হয়েছে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাদঁ জানান, অভিযোগ পেয়েছি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840