সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
বাবার মৃত‌্যুবার্ষিকী পালন না করে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন সন্তানেরা

বাবার মৃত‌্যুবার্ষিকী পালন না করে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন সন্তানেরা

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরের অঙ্গশ্রী জুয়েলার্সের প্রতিষ্ঠাতা গিরীশচন্দ্র কর্মকার করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ায় বাৎসরিক মৃত‌্যুবার্ষিকী অনুষ্ঠান না করে সেই টাকায় অক্সিজেন সিলিন্ডার কিনে হাসপাতালে উপহার দিয়েছেন তার সন্তানরা।

বৃহস্পতিবার দুপুরে তার প্রথম মৃত‌্যুবার্ষিকীর দিন সখীপুর স্বাস্থ‌্যকমপ্লেক্সে করোনান রোগীদের জন‌্য তিনটা অক্সিজেন সিলিন্ডার উপহার দেয় তার পরিবারের সদস‌্যরা।

অক্সিজেন সিলিন্ডার বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী, ডা. মুহাম্মদ আব্দুস সোবহান, উপজেলা কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার সরকার, গিরীশচন্দ্রের সহধর্মিণী পারুল বালা প্রমুখ।

তার পারিবারিক সূত্রে জানা যায়, সখীপুর পৌরসভার অঙ্গশ্রী জুয়েলার্সের প্রতিষ্ঠাতা গিরীশচন্দ্র কর্মকার গত বছরের ৫ আগস্ট করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। এ বছর তার বাৎসরিক মৃত‌্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিক সিদ্ধান্ত নিতে মতামত চাওয়া হচ্ছে পরিবারের সবার কাছে। পরে মৃত গিরীশ চন্দ্রের বড় ছেলে স্বপনচন্দ্র প্রস্তাব করেন, অনুষ্ঠান না করে সেই টাকায় করোনা রোগীদের জন্য কিছু করা যায় কিনা না। পরে পরিবারের সম্মতিতে সখীপুর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার কিনে দেওয়ার সিদ্ধান্ত হয়।

মৃত গিরীশ চন্দ্র কর্মকারের বড় ছেলে স্বপন চন্দ্র কর্মকার বলেন, প্রথা অনুযায়ী গত বছর মৃত্যুর পর বাবার শ্রাদ্ধানুষ্ঠানে লোকজন খাওয়ানোর আয়োজন না করে সেই খরচের টাকা সখীপুর কেন্দ্রীয় মন্দির ও শ্মশানের উন্নয়নের জন্য দান করা হয়েছে। এ বছর বাবার মৃত্যুবার্ষিকী পালন না করে সেই টাকায় করোনা রোগীদের জন্য অক্সিজেন দিতে পেরে আমরা শান্তি পাচ্ছি। এখান থেকে যদি কিছু মানুষও সেবা পায়, তাহলে আমার বাবার পরলোকগত আত্মা শান্তি পাবে বলে আমাদের পরিবারের সকলের বিশ্বাস।

উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী জানান, করোনায় বাবার মৃত্যু থেকে শিক্ষা নিয়ে এই ক্রান্তিলগ্নে এমন মানবিক সহযোগিতাকে আমি সব সময় স্বাগত জানাই।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840