ভূঞাপুরে কৃষি অফিসার ডাক্তারসহ নতুন আক্রান্ত ৬

ভূঞাপুরে কৃষি অফিসার ডাক্তারসহ নতুন আক্রান্ত ৬

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : ভূঞাপুরে কৃষি অফিসার , ডাক্তারসহ নতুন করে ৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা হলো ২১ জন।

নতুন আক্রান্তরা হলো– উপজেলা উপ-সহকারি কৃষি অফিসার মোঃ আব্দুল মান্নান, মীম মটরর্সে কর্মরত মোঃ নান্নু খান ও লিটন মিয়া, সাবেক ফাদিয়া ক্লিনিকের ডাক্তার সাইফুজ্জামান (সাইফুল), আইডিয়াল ক্লিনিকের মুক্তি খাতুন এবং বামনহাটা গ্রামের মোঃ মনিরুজ্জামান।

তথ্যটি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মহী উদ্দিন আহাম্মেদ জানান, গত ১১ জুন ১৮ টি নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। সে নমুনা থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে ৬ জন করোনায় পজিটিভ এসেছে।

এ নিয়ে ভূঞাপুরে মোট ২১ জন করোনায় আক্রান্ত হলেন। ইতিমধ্যে করোনা ভাইরাসের হাত থেকে ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন পারভীন জানান, নতুন শনাক্তদের আশেপাশের বাড়ি লকডাউনের করা হয়েছে এবং চিকিৎসাসহ খাদ্য নিরাপত্তা দেয়া হবে।। পরিস্থিতি ক্রমেই অধিক খারাপ হয়ে যাচ্ছে তাই বরাবরের মতো সবাইকে অন্তত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

উল্লেখ্য গত ১৫ই জুন করোনা শনাক্তের হার বিবেচনা করে জেলার ১২টি উপজেলার মধ্যে আটটি উপজেলাকে ইয়েলো এবং চারটি উপজেলাকে গ্রিন জোনে চিহ্নিত করা হয়েছে। এতে ইয়েলো জোনে স্বাস্থ্যবিধি বজায় রাখতে অধিক তৎপরতা চালানো হবে। এছাড়া গ্রীন জোন গুলোতেও স্বাস্থ্য বিধি পালনে তৎপরতা অব্যাহত রাখা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840