সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত

ভূঞাপুরে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৭ জন আহত

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের ভূঞাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় ৭ জন আহত হয়েছে।
ভূঞাপুরে মঙ্গলবার (১১ এপ্রিল) বঙ্গবন্ধুসেতু সংলগ্ন পাথাইলকান্দি গ্রামের আনোয়ার হোসেন তার বাড়িতে বিল্ডিংয়ে কাজ শুরু করেন। প্রতিপক্ষ আব্দুল জলিল থানায় অভিযোগ করে। পুলিশ তাদের বিরোধ মীমাংসার জন্যে থানায় আসতে বলে। আনোয়ার ও তার লোকজন থানায় আসার পথে জলিলগং রাস্তায় তাদেরকে আক্রমণ করে। এতে ঘটনাস্থলে ৭ জন আহত হয়। আহতদের প্রথমে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্যে হোসেন আলীর ছেলে আনোয়ার হোসেন (৬৫) ও পাশর্^বর্তী বল্লববাড়ি গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুল কাদের (৩৫) কে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পাথাইলকান্দি গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুল মান্নান (৭৫) ও আনোয়ার হোসেনের ছেলে লিটন (৩৩) ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। প্রাথমিক চিকিৎসার পর আলেয়া, রাত্রি ও রিনাকে ছেড়ে দেয়া হয়েছে।
ভূঞাপুর থানার ওসি (তদন্ত) লুৎফর রহমান জানান, আব্দুল জলিল ও আনোয়ার হোসেনকে জমি সংক্রান্ত বিরোধ মীমংসার জন্যে থানায় আসতে বললে থানায় আসার পথে আব্দুল জলিলগণ তাদের ওপর অতর্কিত হামলা করলে ৭ জন আহত হয়। এব্যাপারে একটি মামলার প্রস্তুতি চলছে। পুলিশ পাঠানো হয়েছিলো। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840