মির্জাপুরে গরু রক্ষা করতে গিয়ে ট্রেনেকাটা পড়ে কৃষক নিহত

মির্জাপুরে গরু রক্ষা করতে গিয়ে ট্রেনেকাটা পড়ে কৃষক নিহত

বিশেষ প্রতিবেদক : টাঙ্গাইলের মির্জাপুরে গরু রক্ষা করতে গিয়ে ট্রেনেকাটা পড়ে আব্দুর সত্তর (৬২) নামে এক কৃষক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে বঙ্গবন্ধু সেতু ট্রেন লাইনের মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর সত্তর বাওয়ার কুমারজানী গ্রামের খোকা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের সদস্যরা জানান, কৃষক আব্দুর সত্তর প্রতিদিনের ন্যায় তার দুটি গাভী নিয়ে ঘাস খাওয়ানোর জন্য বাড়ি থেকে বের হন। গাভী নিয়ে ট্রেন লাইন পার হওয়ার সময় রাজশাহী থেকে ছেড়ে আসা সুন্দরবন এক্সপ্রেস ট্রেন দেখে গরুগুলো দৌড়াতে থাকে। এসময় ট্রেনেকাটা পড়া থেকে গরুগুলোকে রক্ষা করতে গিয়ে গরুসহ আব্দুর সত্তর ঘটনাস্থলেই মারা যান। এদিকে গরু রক্ষা করতে গিয়ে ট্রেনেকাটা পড়ে গরুসহ কৃষক আব্দুর সত্তর নিহতের ঘটনায় এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে।

পরিবারের সদস্যরা জানান, মাস দুয়েক আগেও ঘাস খাওয়ানোর জন্য গরু নিয়ে মাঠে গেলে গরুগুলো ভিমরুলের আক্রমনের শিকার হয়। গরু রক্ষা করতে গিয়ে ভিমরুলের আক্রমনে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন সত্তর।

মির্জাপুর ট্রেন স্টেশনের স্টেশন মাষ্টার মো. কামরুল ইসলাম ট্রেনেকাটা পড়ে গরুসহ কৃষক মারা যাওয়ার খবর জানতে পেরেছেন বলে জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840