সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
সখীপুরে অসামাজিক কার্যকলাপ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সখীপুরে অসামাজিক কার্যকলাপ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : টাঙ্গাইলের সখীপুরে অসামাজিক কার্যকলাপ ও এলাকার নিরীহ যুবকদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার সকালে পৌর শহরের মুজিব কলেজ মোড়ে সখীপুর- গারোবাজার সড়কে বিক্ষুব্ধ এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে ওই ৬ গ্রামের প্রায় সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেয়। সড়ক অবরোধ করে মানববন্ধন করায় রাস্তার দুই পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে ভোগান্তিতে পড়েন চলাচলকারীরা।

বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সভাপতিত্বে অসামাজিক কার্যকলাপ ও এলাকার নিরীহ যুবকদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বীরমুক্তিযোদ্ধা এস এম আবদুল্লাহ মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, মুক্তিযোদ্ধা মোখলেছ আলী, অধ্যাপক কাজী হাকিম উদ্দিন, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তারেক, কাউন্সিলর ফজলুর রহমান, শহিদুল ইসলাম, ফরিদ আহম্মেদ প্রমুখ বক্তব্য দেন।

এতে বক্তারা বলেন, স্থানীয় মুক্তিযোদ্ধা তোরাব আলীর ছত্রছায়ায় ওই এলাকার হাসমত আলীর মেয়ে হাছিনা বেগম দীর্ঘদিন ধরে তার বাসায় অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন। প্রতিবাদ করায় তোরাব আলী একজন মুক্তিযোদ্ধা হয়েও এ ধরনের কাজকে প্রশ্রয় দেওয়ায় বিষয়টি দুঃখজনক। তাদের এ অপকর্মে বাধা দিতে গেলে এলাকার যুবকের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এসময় বক্তার অনতিবিলম্ভে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। পরে পুলিশের আশ্বাসে বিক্ষুব্ধ জনতা অবরোধ তুলে নেয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840