সংবাদ শিরোনাম:
সখীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

সখীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের সখীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ইসমাইল হোসেন (৬৩) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

এ ঘটনায় ধলা মিয়া (৪২) নামের একজন গুরুতর আহত হয়েছে।

রোববার সকাল ৭টার উপজেলার কালমেঘা সিন্দুরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ইসমাইল হোসেন ওই এলাকার খোরশেদ আলম ওরফে খুরছু মিয়ার ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান সরকার নুরে-আলম মুক্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, প্রায় ১৭ বছর আগে ইসমাইল হোসেন ওই এলাকার নছুমুদ্দিনের কাছ থেকে ১ একর জমি ক্রয় করেন। এরপর থেকে জমিটি ওই এলাকার নতু মোল্লার ছেলে আজিজ মোল্লা, তোফাজ্জল মোলা, নব্বে মোল্লার ছেলে রফিকুল ইসলাম গোনাই এবং আবুল হোসেনের ছেলে কামরুল হাসান ও সাইফুল ইসলাম জমিটি নিজেদের বলে দাবি করে। এ নিয়ে বিরোধ চলছিল। রোববার সকালে আজিজ মোল্লা ও রফিকুল ইসলাম গোনাইয়ের নেতৃত্বে ওই জমিতে ধান কাটতে গেলে ইসমাইল হোসেন বাধা দেয়। একপর্যায়ে তারা ইসমাইল হোসেনের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে ও মামলার বাদী মামুন মিয়া জানান, টাকা দিয়ে জমি কিনে বিনিময়ে বাবার লাশ পেয়েছি। আমি এর সঠিক বিচার চাই।

সখীপুর থানার ওসি রেজাউল করিম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মামলা করেছেন। দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840