সারাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

সারাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক : সারাদেশে হিন্দু সম্প্রদায়ের উপর হামলা ও নির্যাতন, মন্দির-প্রতিমা, বসতবাড়ি ভাংচুর, সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মন হত্যার প্রতিবাদ ও সরকারি বাজেটে হিন্দু সম্প্রদায়ের জন্য তিন হাজার কোটি টাকা বরাদ্ধের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) বেলা ১১টার দিকে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট টাঙ্গাইল শাখার উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট টাঙ্গাইল শাখার সভাপতি বিপ্লব দত্ত পল্টন, সাধারণ সম্পাদক দিলীপ কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক চন্দন সূত্রধর, ঘাটাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক বিভাষ বিশ^াস, জেলা হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি শোভন সরকার, নির্বাহী সভাপতি প্রদীপ সরকার, জেলা যুব মহাজোটের পবিত্র সরকার, বিধান কৃষ্ণপাল, গৌতম কর্মকার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আজ দেশের বিভিন্ন জায়গায় হিন্দুদের উপর হামলা হচ্ছে। মন্দির, প্রতিমা, বাড়িঘর ভাঙচুর হচ্ছে। এই হামলার সঙ্গে জড়িত যেই হোক না কেন তাদেরকে বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। ধর্মীয় সংখ্যালঘু নির্যাতন রোধে এবং হিন্দু ধর্মালম্বীদের নিরাপত্তায় রাষ্ট্রকে আরও গুরু দায়িত্ব পালনের দাবি জানান। একইসঙ্গে সরকারি বাজেটে হিন্দু সম্প্রদায়ের জন্য তিন হাজার কোটি টাকা বরাদ্ধের দাবিও জানান সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840