সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
সখীপুরে স্বামীর পরকীয়ায় স্ত্রীর বিষপানে আত্মহত্যা

সখীপুরে স্বামীর পরকীয়ায় স্ত্রীর বিষপানে আত্মহত্যা

প্রতিদিন প্রতিবেদক, সখীপুর: টাঙ্গাইলের সখীপুরে স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে ২ সন্তানের জননী নুরুন্নাহার (৩২) নামে এক নারী বিষপানে আত্মহত্যা করেছেন। গত কয়েকদিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রোববার ভোরে তাঁর মৃত্যু হয়। নুরুন্নাহার উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা ইন্দ্রাচালা গ্রামের আকাশ মিয়ার স্ত্রী।

নুরুন্নাহারের বড় ভাই বহুরিয়া ইউনিয়ন পরিষদের ৬নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আফজাল হোসেন জানিয়েছেন, স্বামীর পরকীয়ার সম্পর্ক মেনে নিতে না পেরে গত বৃহস্পতিবার রাত ১০টায় নুরুন্নাহার বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে কয়েকটি হাসপাতাল ঘুরে মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার অবস্থার উন্নতি হলে ছাড়পত্র নিয়ে বাড়িতে আনা হয়। বাড়িতে পুনরায় তার অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্বামীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে নুরুন্নাহারের মনমালিন্য চলছিল। এর আগেও কয়েক বার আতœহত্যার চেষ্টা করেন। গত এক সপ্তাহ ধরে তাদের সম্পর্কের চরম অবনতি হলে রাতে বিষপান করেন। সখীপুর থানা উপ পরিদর্শক (এসআই) মাসুদ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840