সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত পরিচয় (৬০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে চিকিসাধীন অবস্থায় কুমুদিনী হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন।

জানা গেছে, গত ৩১ মার্চ অজ্ঞাত ওই ব্যক্তি কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন। সেখান থেকে পথচারীরা তাকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় কুমুদিনী হাসপাতালে দুপুরে সেখানে তার মৃত্যু হয়।

মির্জাপুর থানা উপ-পরিদর্শক (এসআই) নাজমুল শাকিব জানান, লাশ উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অজ্ঞাত পরিচয় ব্যক্তির পরিচয় নিশ্চিত হলে অতিসত্বর মির্জাপুর থানার ০১৭৪০-৮৩৩৪৫৯ (এসআই নাজমুল শাকিব) ও ০১৩২০-০৯৬৪৭৪ ডিউটি অফিসারের নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840