সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
মধুপুর-ধনবাড়ীতে ভিজিএফের চাল বিতরণ

মধুপুর-ধনবাড়ীতে ভিজিএফের চাল বিতরণ

হাফিজুর রহমান: টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী দুই উপজেলায় অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে জন প্রতি দশ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) সকালে ধনবাড়ীর ধোপাখালী ইউনিয়নে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ হীরা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম হোসাইন। এসময় ইউপি চেয়ারম্যান আকবর হোসেন ও ট্যাগ অফিসার সুজন নাথ উপস্থিত ছিলেন।
অন্যদিকে, সকালে মধুপুরের আউশনারা ইউনিয়নে ১৩শ ৩০ জন ও মির্জাবাড়ী ইউনিয়নে ১৮শ ৭০টি অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ ভিজিএফের চাল বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন আউশনারা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ও মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান সাদিকুল ইসলাম। এসময় ট্যাগ অফিসার মহিউদ্দিন, ইউপি সচিব মনিরুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840