সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
গোপালপুরে ১০ জুয়াড়ি আটক

গোপালপুরে ১০ জুয়াড়ি আটক

প্রতিদিন প্রতিবেদক, গোপালপুর: টাঙ্গাইলের গোপালপুরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।

গত দুই রাতে পৃথক দু’টি আসরে অভিযান পরিচালনা করে জুয়া খেলার সময় হাতেনাতে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়।

নগদাশিমলা ইউনিয়নের মজিদপুর জুয়ার আসর থেকে আটককৃতরা হলেন-পাথালিয়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে রমজান আলী, মৃত মজিদ উদ্দিন সওদাগরের ছেলে ওয়াজেদ আলী, মৃত আলী হোসেন সওদাগরের ছেলে আলমগীর সওদাগর ও মজিবর হোসেনের ছেলে আঃ মজিদ এবং একই ইউনিয়নের মাইজবাড়ী পূর্বপাড়া জুয়ার আসর থেকে আটককৃতরা হলেন-বাখুরিয়াবাড়ী গ্রামের নুরু মিয়ার ছেলে জামাল উদ্দিন ও আঃ সোবহানের ছেলে আলম মিয়া, জোতবাগল গ্রামের মৃত শামছুল আলমের ছেলে ময়নাল হক ও আবুল হোসেনের ছেলে তারা মিয়া, মাইজবাড়ী পূর্বপাড়ার মোনসব আলীর ছেলে মোজাম্মেল হক এবং পলশিয়া পশ্চিমপাড়ার মৃত আমির হোসেনের ছেলে আরিফ মিয়া।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দু’টি অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, আসামীরা টাকার বিনিময়ে তাস দ্বারা জুয়া খেলে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারার অপরাধ করেছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840