সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
গোপালপুরে নিরাপদ ও দখলমুক্ত সড়কের দাবিতে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ

গোপালপুরে নিরাপদ ও দখলমুক্ত সড়কের দাবিতে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলের গোপালপুরে মেহেদী হাসানসহ সকল অপমৃত্যুর জন্য দায়ী গোপালপুর বাস মিনি-বাস মালিক সমিতির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে পৌরবাসী।

সোমবার ২৯ মে দুপুরে নিরাপদ সড়কের দাবিতে এবং গোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক দখল করে বাস রাখার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় বিক্ষোভকারীরা বলেন, গতকাল গোপালপুর সরকারি কলেজের সামনে সড়ক দূর্ঘটনায় নিহত হয় মেহেদী নামে এক কলেজ ছাত্র। এর আগেও এই রাস্তায় এ ধরনের সড়ক দূর্ঘটনায় অনেক প্রাণহানির ঘটনা ঘটেছে। কিন্তু কোন প্রকার ব্যবস্থা নেয়নি বাস মালিক কর্তৃপক্ষ। আমরা চাই এই ভাবে অবৈধ ভাবে বাস যেনো পার্কিং করা না হয়। আর কোন প্রাণহানির ঘটনা না ঘটে।

এসময় গোপালপুর পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুর রহমান শফিকসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840